ইন্টারনেট থেকে টাকা আয়ের কয়েকটি উপায় -১২ (Freelancing )

এখন আমি আলোচনা করব ওডেস্ক নিয়ে ।
odesk


ফ্রিল্যান্সিং জগতে বাংলাদেশীদের জন্য এটি খুব ভাল সাইট । এই সাইট নিয়ে টিউনার পেজে ধারাবাহিক ভাবে কয়েকটি পোস্ট হয়েছে । বিধায় সেই পোস্ট গুলো পড়লে আপনারা খুব সহজে ও ডেস্ক ব্যাবহার শিখে ফেলবেন । সাইন আপ এর পদ্ধতি ও সেখানে উল্লেখ আছে । আমাদের জন্য অনেক কষ্ট করে টি যে পোস্ট করেছিলেন তাই তাকে মন থেকে অভিনন্দন জানায় ।
ও ডেস্কে সাধারণত দুই ধরনের কাজ রয়েছে । প্রথমটি একটি কাজের জন্য নির্ধারিত কিছু অংকের টাকা আরেকটি পদ্ধতি হলও ঘণ্টা হিসেবে কিছু অংকের টাকা প্রদান করে । তবে ঘণ্টা হিসেবে কাজের জন্য এই সাইটটি বেশ পপুলার । এ ক্ষেত্রে একটি নির্দিষ্ট সময়ে আপনাকে কাজ করতে হয় । ও আপনার কাজের অগ্রগতি ভায়ারের কাছে স্ক্রিন শট হয়ে পোঁছে যাই ফ্রিলান্স অডেস্ক টিকস সফট এর কারনে ।কাজ শুরুর পূর্বে এই সফট টি সেটআপ করে নিতে হয় । এই সাইটে আপনি যতটুকু কাজ করবেন সে পরিমান শ্রমের পারিশ্রমিক দেয়া হয় ।
এই সাইটে ফ্রিলান্সারদের দক্ষতা প্রমানের জন্য টেস্ট এর ব্যবস্থা রয়েছে । এখানে নিয়ম কানুন বুঝে টেস্ট এ অংশ গ্রহন করে আপনি আপনার প্রোফাইল শক্ত করতে পারেন । ও যত বেশী আপনি টেস্ট এ অংশ গ্রহন করবেন । তত বেশী পরিমানে আপনি কাজ গ্রহনের সুযোগ পাবেন । এখানে কাজ করে আপনি ডেবিট মাস্টার কার্ড ও পেতে পারেন ।
odesk নিয়ে টিউনার পেজের ধারাবাহিক পোস্ট গুলো পড়ে নিলে আপনার জন্য সুবিধা হবে । ভালো থাকবেন সবাই ।
মজার কথা হলও এরা আপনার টাকা মেরে দিবেনা কিন্তু আপনার মাথায় বেল ভেঙ্গে খাবে । আপনার আয় থেকে কমিশন নিবে । তো ভেবে দেখুন তো ।এত বড় সাইট যদি আপনাকে ফ্রি টাকা না দেয় । সেই সকল সাইট গুলো কি ভাবে আপনাকে ………………… ।

Comments

  1. ১০০% সত্য
    খুব সহজ ভাবে প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete
  2. ১০০% সত্য
    প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    Online Income Tips
    www.oitips2.blogspot.com

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায়।

অনলাইনে টাকা আয়ের ১০১টি সহজ উপায়

ঘরে বসে আয়