মাত্র ৩ মিনিটে ১ ডলার = 78 টাকা আয় করেন

অনেকে পিটিসি সাইটে কাজ করেন এবঙ অনেকে আছেন নতুন। তারা পিটিসি সাইট সম্পর্কে কিছুই জানেন না। আমার কিছু সাইটের নাম জানা আছে যেখান থেকৈ ১০০% টাকা পাওয়া যায় এবং কাজ করে খুব সহজে মোবাইল, ইন্টারনেট বিলসহ নিজের হাত খরচ টা খুব সহজে চালানো যায়। আমি ক্রমান্বয়ে অনেক পিটিসি অর্জিনাল সাইট দিবো যে সাইট থেকে আপনারা কাজ করতে পারবেন। আমার সাথেই থাকুন এবং আমাকে কমেন্ট করুন, সমস্যা জানান যে কোন সমস্যা (কম্পিউটার-এবঙ আমার জানা আছে এমন বিষয়) আমি তার সমাধান দেওয়ার চেষ্টা করব। 




পিটিসি সইট এমন একটি সাইট যেই সাইট থেকে কাজ না জানলেও কাজ করা সম্ভব। 
এই রকম অনেক সাইট আছে তার মধ্য READBUD খুবই ভাল সাইট।
এই সাইট থেকে আপনি মাত্র এক দিনে ১ ডলার অায় করা সম্ভব। এবং পেপাল এর মাধঃমে টাকা বাংলাদেশে আ না সম্ভব। এই রকম সাইট অনেক সাইট অাছে। ৭/৮ রকমের সাইটে কাজ করে দিনে ৫ থেকে ৬ ডলার আয় করা সম্ভব। যা মাসে ১৮০ ডলার আয় করা যায়। বাংলাদেশী টাকায় হয় ১২ হাজার টাকা। এবং কাজ করতে সময় লাগে ২/৩ মিনিট করে। আমি এ নিয়ে আমি অনেক লিখব। আপনারা আমার সাথে থাকবেন। 
আমি যে গুলো নিয়ে আয় করছি তা আলোচনা করব।
বতমানে আমি কাজ করছি READBUD এই সাইটে ক্লিক করে সাইন আপ করুন এবং সব ইনফরমেশন দিন। সাইনআপ হয়ে গেলে আপনার জিমেইল বা ইয়াহু একাউন্টে গিয়ে কনফারমেশন মেসেজে গিয়ে রিডবাডের মেসেজ লিংকে ক্লিক করলেই হয়ে যাবে। রেজিষ্ট্রেশন পক্রিয়া। এর পর সাইন ইন করে কাজ করুন। কাজ করা খুবই সহজ শুধু ক্লিক করা। কিভাবে করতে হবে তা আমি লিখে দিচ্ছি। 
১) প্রথমে আপনাকে জিমেইলে একটি একাউন্ট করতে হবে। যদি করা থাকে তবে ঐটা দিয়েই হবে। একাউন্ট খুলার নিয়ম জানতে আমাকে কমেন্ট করুন আমি কিভাবে করতে হবে জানাবো। 
২) প্রথমে সাইন ইন- করে সেখানে আপনার ইউজার নেম এবঙ পাসোয়ার্ড দিন।
৩) আর্টিকেলে ক্লিক করুন।
৪) আর্টিকেল চয়েজ করে দিন। (অর্থাৱ টিক চিহ্ন করে দিন ৫০টি)
৫) আবার আর্টিকেলে ক্লিক করুন।
৬) ওপেন আর্টিকেলে ক্লিক করলে আলাদা পেজে কাজের পেজ ওপেন হবে। এবঙ পেজের সর্বনিচে ৫ স্টার-এ আপনার ইচ্ছা মত ক্লিক করে কাজ শেষ। এভাবে ১২টি অথবা যতগুলি থাকে ততগুলি ওপেন আর্টিকেল এ ক্লিক করে কাজ করুন। 
শুরু করে দিন কাজ এবঙ ৫০ ডলার হলে টাকা আনুন নিজের কাছে। এভাবে কয়েকটি সাইটে কাজ করলে দেখা যাবে আপনি পিটিসি সাইট থেকে মাসে সর্বনিম্ন ১০০ ডলার অর্থাত = ৬৭০০ টাকা অনায়েসে করতে পারবেন। 
এছাড়াও যে কোন সমসা হলে আমার এই ব্লগে ঢুকে সমস্যা জানান টাকা আনাসহ সাইটে কাজ করতে যে কোন সমস্যা আমাকে লিখে জানান আমি উত্তর দিব। 

Comments

  1. আপনার সাথে যোগাযোগের একটা নাম্বার দিন

    ReplyDelete
    Replies
    1. ১০০% সত্য
      প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
      Online Income Tips
      www.oitips2.blogspot.com

      Delete
  2. আপনার কন্টাক নাম্বার টা দিন

    ReplyDelete
  3. এখান থেকে কি বিকাশে টাকা আনা যাবে

    ReplyDelete
  4. Enter your comment...বাট মোবা।।
    ০১৯ আপ্নের তা দেন

    ReplyDelete
  5. লিংক কাজ করে না

    ReplyDelete
  6. This comment has been removed by the author.

    ReplyDelete
  7. ভাইয়া আপনি একটু বলবেন কীভাবে bloggerথেকে ওয়েবসাইট তৈরি করা যায়। এতে কোনো টাকা লাগে কিনা?

    ReplyDelete
  8. ১০০% সত্য
    খুব সহজ ভাবে প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    www.valobasargolpo2.xyz

    ReplyDelete
  9. ১০০% সত্য
    প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    Online Income Tips
    www.oitips2.blogspot.com

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায়।

অনলাইনে টাকা আয়ের ১০১টি সহজ উপায়

ঘরে বসে আয়