ইন্টারনেটের মাধ্যমে ঘরে বসেই কাজ করে আয় করা যায়।

ঘরে বসে অর্থ আয় করার অনেক উপায় আছে । নিচে কিছু সহজে অর্থ আয় করার উপায় সম্পর্কে সংক্ষেপে জানানে হলোঃ 

অ্যাডসেন্সঃ অ্যাডসেন্স হচ্ছে ঘরে বসে আয় করার অন্যতম উপায় । যারা সহজে দ্রুত টাকা আয় করতে চান তাদের জন্য অ্যাডসেন্স হচ্ছে ঘরে বসে টাকা আয় করার নিরাপদ উপায় । আপনি যদি দ্রুত ও সহজে টাকা উপার্জন করতে চান, তবে এটিকে প্রথমে পচ্ছন্দ করতে পারেন । অ্যাডসেন্সের মাধম্যে টাকা আয় করতে হলে আপনার একটি নিজস্ব ওয়েব সাইট থাকতে হবে । তবে আপনার নিজস্ব ওয়েব সাইট না থাকলে ব্লগের মাধম্যেও এ কাজটি করতে পারবেন । আপনি আপনার ওয়েব সাইটিকে মানসম্পন্ন করে তৈরি করুন । আপনার ওয়েব সাইট যত ভিজিটারদেরকে আকর্ষণ করবে আপনার আয় তত বৃদ্ধি পাবে । 

আপনাকে অ্যাডসেন্সে একাউন্ট খুলতে হবে । এরপর অ্যাডসেন্স থেকে আপনাকে কিছু বিজ্ঞাপনের কোড সংগ্রহ করতে হবে এবং এগুলো আপনার ওয়েব সাইট বা ব্লগে এই কোডগুলো যোগ করতে হবে । পুরো কাজ সম্পন্ন হলে আপনার ওয়েব সাইট বা ব্লগের ভিজিটরা কোন এ্যাডে ক্লিক করলে আপনার অ্যাকাউন্ডে ডলার জমবে । 

আর একটি অর্থ আয় করার উপায় হল অ্যামাজন-এর মাধ্যমে । অ্যামাজন বিভিন্ন পন্য বিক্রি করে । তাদের পণ্যের বিজ্ঞাপন আপনার সাইটে রাখতে পারেন । কেউ আপনার সাইট থেকে তাদের কোন পণ্য ক্রয় করলে অ্যামাজন আপনাকে কমিশন দিবে । আপনি এ ওয়েব সাইটের ভার্চূয়াল স্টোর ও লিংক তৈরি করতে পারেন । 

Ebay-এর মাধ্যমে পণ্য বিক্রি করে আপনি অতিরক্ত টাকা আয় করতে পারবেন । এজন্য আপনাকে একটি বিক্রয় কেন্দ্র খুলতে হবে যার মাধ্যমে আপনি পণ্য বিক্রি করবেন । এটি একটি ইকমার্স পদ্ধতি । 

Comments

  1. ১০০% সত্য
    প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    Online Income Tips
    www.oitips2.blogspot.com

    ReplyDelete
  2. ১০০% সত্য
    প্রতি মাসে ১৫-৩০ হাজার টাকা ইনকাম করতে চাইলে আমার সাইটে ভিজিট করুন
    Online Income Tips
    www.oitips2.blogspot.com

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করা যায়।

অনলাইনে টাকা আয়ের ১০১টি সহজ উপায়

ঘরে বসে আয়